What's happening?

Dark Shadows (2012) Bangla Subtitle – ডাইনি বনাম ভ্যাম্পায়ার এর যুদ্ধ

Dark Shadows (2012) Bangla Subtitle – ডাইনি বনাম ভ্যাম্পায়ার এর যুদ্ধ

Your rating: 0
7 1 vote

ডার্ক শেডো’স মুভিটির বাংলা সাবটাইটেল (Dark Shadows Bangla Subtitle) বানিয়েছেন আরিফ জামান। ডার্ক শেডো’স মুভিটি পরিচালনা করেছেন টিম বার্টন। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন শেঠ গ্রাহাম-স্মিথ ও জন আগস্ট। ২০১২ সালে ডার্ক শেডো’স মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,৩১,১৭৮টি ভোটের মাধ্যেমে ৬.২ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৫০ মিলিয়ন বাজেটের ডার্ক শেডো’স মুভিটি বক্স অফিসে ২৪৫.৫ মিলিয়ন আয় করে।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ ডার্ক শেডো’স
  • পরিচালকঃ টিম বার্টন
  • গল্পের লেখকঃ শেঠ গ্রাহাম-স্মিথ ও জন আগস্ট
  • মুভির ধরণঃ কমেডি, ফেন্টাসি, হরর
  • অনুবাদকঃ Arif Zaman
  • মুক্তির তারিখঃ ১১ মে ২০১২
  • আইএমডিবি রেটিংঃ ৬.২/১০
  • রান টাইমঃ ১১৩ মিনিট
  • ভাষাঃ ইংরেজি

ডাউনলোড সাবটাইটেল

ডার্ক শেডো’স মুভি রিভিউ

১৭৬০ সালে, জোশুা এবং নাওমি কলিন্স, তাদের অল্পবয়স্ক পুত্র বারনাবাস কলিন্স (জনি ডেপ)সঙ্গে, ইংল্যান্ড এর লিভারপুল থেকে আমেরিকায় আসেন কলিন্স পরিবারের স্রমরাজ্ব বিশ্চতার করতে। কলিন্স পরিবার সেখানে মাছের ব্যবসা শুরু করে। কলিন্স পরিবার সেখানে স্থায়ীভাবে থাকতে কলিনউড নামে একটি নতুন বাড়ী ও তৈরী করে। বারনাবাস কলিন্স (জনি ডেপ) অনেক খানদানি পরিবারের ছেলে বলে সে থাকে ধনী, শক্তিশালী এবং একটি পাকা ফুর্তিবাজ। তার বাড়িতে থাকা কাজের মেয়ে এনযেলি বৌচারড (ইভা গ্রিন) জনি ডেপকে ভালোবাসে।

কিন্তু বারনাবাস কলিন্স (জনি ডেপ) তাকে ভালোবাসে না। এনযেলি বৌচারড (ইভা গ্রিন) এর হৃদয় ভঙ্গ করে বারনাবাস কলিন্স (জনি ডেপ) ভুল করে. কারন সে ছিল একজন জাদুকরী ,তাই (ইভা গ্রীন) কালো যাদু দিয়ে বারনাবাস কলিন্স (জনি ডেপ) এর মা-বাবাকে হত্যা করে। কিন্তু তারপরও বারনাবাস কলিন্স (জনি ডেপ) অন্য মেয়েকে ভালোবাসেন এবং (ইভা গ্রীন) সেটা দেখতে পেয়ে তার প্রেমিকাকেও কালো যাদু দিয়ে হত্যা করে আর বারনাবাস কলিন্স (জনি ডেপ) কে অভিশাপ দিয়ে ভ্যাম্পায়ার বানিয়ে দেয়। এতেও সে ডাইনি এনযেলি বৌচারড (ইভা গ্রিন) শান্ত হয় নি গ্রামের সব মানুষ কে দেখে বলে যে বারনাবাস কলিন্স (জনি ডেপ) ভ্যাম্পায়ার হয়ে গেছে এবং গ্রামের সব মানুষকে দিয়ে বারনাবাস কলিন্স (জনি ডেপ) কে বাক্স বন্দী করে মাটিতে জিন্দা কবর দিয়ে দেয়। এনযেলি বৌচারড (ইভা গ্রিন) পুরো কলিন্স পরিবারকে ধংক্শ করে দিতে চায়। সে থেকে কলিন্স পরিবার হল অভিশপ্ত পরিবার। বারনাবাস কলিন্স (জনি ডেপ) সেখানে ২০০ বছর বন্দি থাকে। ১৯৭২ সালে বারনাবাস কলিন্স (জনি ডেপ) বাক্স থেকে বের হতে সক্ষম হয়। সেখান থেকে সে মেইন শহরে তার বাড়িতে চলে আসে। তিনি তার ছত্রভঙ্গ বংশধরদের খুঁজে বের করে দেখেন যে তার বংশধররা ধুকে ধুকে দিন কাটাচ্ছেন।

সব কিছু কত পাল্টে গেছে আর ডাইনি হয়েছে এখন শহরের সবচেয়ে বড় বেপারী। তখন সে তার পরিবারের হাল ধরে। আর শুরু হয় ডাইনি বনাম ভ্যাম্পায়ার এর যুদ্ধ। এভাবেই ছবির কাহিনী চলতে থাকে। বারনাবাস কলিন্স (জনি ডেপ) কি তার পরিবার কে রক্ষা করতে পারবে?? সে কি তার অভিশপ্ত জীবন থেকে মুক্তি পাবে?? বারনাবাস কলিন্স (জনি ডেপ) কি এনযেলি বৌচারড (ইভা গ্রিন) কে হারাতে পারবে? সে কি আবার নতুন কোন ভালবাসা পাবে??জানতে হলে ছবিটি দেখে ফেলুন জলদি!

রিভিউ করেছেনঃ Tanvir Mehtab Khan

Similar titles

Guess Who’s Coming to Dinner(1967) Bangla Subtitle – গেস হু’স কামিং টু ডিনার বাংলা সাবটাইটেল
Sherlock Jr. (1924) Bangla Subtitle – শার্লক জুনিয়র বাংলা সাবটাইটেল
Veronica (2017) Bangla Subtitle – ভেরোনিকা বাংলা সাবটাইটেল
The Intern (2015) Bangla Subtitle – দ্য ইন্টার্ন
Dunki (2023) Bangla Subtitle – ডানকি
The Spirit of the Beehive (1973) Bangla Subtitle – (El espíritu de la colmena)
Once Upon a Time … in Hollywood (2019) Bangla Subtitle
Now You See Me 2 (2016) Bangla Subtitle – নাউ ইউ সি মি টু
The Vatican Tapes (2015) Bangla Subtitle – দ্য ভ্যাটিকান ট্যাপ্স
Johnny English (2003) Bangla Subtitle – জনি ইংলিশ
The Pirates! Band of Misfits (2021) Bangla Subtitle – দ্যা পাইরেটসঃ ব্যান্ড অফ মিসফিটস
The Descent (2005) Bangla Subtitle – দ্য ডিসেন্ট বাংলা সাবটাইটেল

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published